শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | ADHIR: অধীরের মুখে কুণালের প্রশংসা

Sumit | ০২ মে ২০২৪ ১৮ : ৩০Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক: সত্যের জন্য তৃণমূলের প্রাক্তন সাধারণ সম্পাদক কুনাল ঘোষ যদি লড়াই করেন তাহলে কংগ্রেস তাঁর পাশে "মানসিকভাবে" থাকবে। এজন্য কুণাল ঘোষকে কংগ্রেসে যোগদান করতে হবে না। বৃহস্পতিবার বহরমপুরে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে এমনই জানালেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।
সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে অধীর বলেন," কুণাল ঘোষ সত্যি কথা বলছেন দেখে ভাল লাগছে। আমরা যে কথা এতদিন বলেছি এখন উনি সেই কথাই বলছেন। কিন্তু তাঁকে মুখপাত্র বানিয়ে, সামনে রেখে এতদিন তৃণমূল কংগ্রেস আমাদের সেই বক্তব্যকে প্রতিরোধ করেছে।"
কুণাল ঘোষকে "বলির পাঁঠা" করা হয়েছে বলে জানিয়ে অধীর চৌধুরী বলেন," সন্দেশখালির মত নিন্দনীয় ঘটনাকে কুণাল ঘোষকে "ডিফেন্ড" করতে হয়েছে। সেদিন তাঁর অসহায় অবস্থা আমি টিভিতে দেখেছি। "
কুণাল ঘোষকে উদ্দেশ্য করে প্রদেশ কংগ্রেস সভাপতি আরও বলেন," লোকসভা নির্বাচন শেষ হলেই তৃণমূল দল ভেতর থেকে বিষ্ফোরিত হবে। মমতা ব্যানার্জি কিছু করতে পারবেন না। আপনি খোলস ছেড়ে বেরিয়ে আসুন।"
কুণাল ঘোষের সঙ্গে নিজের দীর্ঘদিনের পরিচয় বর্ণনা করে অধীর চৌধুরী বলেন,"সত্য কি মিথ্যা আমি জানি না। তবে আমরা দেখেছি সারদা মামলাতে কুণাল ঘোষকে দিদি আসামী করেছিল। অথচ মমতা ব্যানার্জির দল "নির্বাচনী বন্ড"-এর মাধ্যমে সারদা কোম্পানি থেকে ২৭ কোটি টাকা নিয়েছে। তবে কুণাল ঘোষ সব বললেন ঠিকই কিন্তু অনেক দেরিতে বললেন। "
অধীর চৌধুরী অভিযোগ করেন ,"হাজার হাজার বেকার যুবককে "চিটিং" করেছে টাকা কামানো হচ্ছে তা দিদি জানতেন না? পার্থ চ্যাটার্জির কি একা টাকা কমানোর ক্ষমতা রয়েছে? তাঁর টাকার ভাগ অন্য কেউ কি পাননি। "




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



05 24